কুমিল্লা আদর্শ সদর উপজেলা বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি।।
হঠাও মাফিয়া বাঁচাও দেশ, টেইক ব্যাক বাংলাদেশ। এই স্লোগান এর মধ্য দিয়ে রবিবার (৯ অক্টোবর) বিকাল ৪ টায় কুমিল্লা আদর্শ সদর উপজেলা বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপি ধর্মসাগর পারস্থ কার্যালয়ে আদর্শ সদর উপজেলা বিএনপি ‘র সভাপতি অ্যাডভোকেট আলী আক্কাস এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ুম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন।

বর্ধিত সভায় ৬ টি ইউনিয়ন থেকে আগত উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি হাজী আমিন উর রশিদ ইয়াছিন বলেন, উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি থেকে অনেকেই আজ জীবিত নেই আমি সভার শুরুতেই তাঁদের আত্মার মাগফেরাত কামনা করছি। এই ফ্যাসীবাদ সরকারকে হঠাতে হলে উপজেলার প্রতিটি ইউনিয়নে এবং ওয়ার্ডে কমিটি গঠন করতে হবে, তবে এই অবৈধ সরকারের আমলে যারা আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করেছে তাদেরকে আমাদের মূল্যায়ন করতে হবে আপনারা আপনাদের এলাকায় মুরুব্বিদের নিয়ে বসে ত্যাগী নেতা-কর্মীদেরকে মূল্যায়িত করে কমিটির একটি নমুনা কপি আমাকে দেবেন।

ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি করতে আমি শ্বশরিরে উপস্থিত থাকবো ইনশাল্লাহ। আপনারা জানেন ওয়ার্ড থেকেই শুরু হয় জাতীয় রাজনীতি, কমিটির নেত্রীবৃন্দ যদি শাহসী ও ত্যাগী হয় তারা সাহসী উদ্যোগ নিয়ে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়বে। থাকবে আপনারা ত্যাগী নেতাদের কে মূল্যায়ন করে একটি লিস্ট করে আমাকে দেন আমি আলোচনা পর্যালোচনা করে দিন তারিখ নির্ধারণ করে আপনাদের কে সাথে নিয়ে কমিটি গঠন করব।

আপনাদেরকে আরও একটি কথা বলি বিশেষ করে কালী ইউনিয়ন শহর থেকে অনেক দূরে তাই কালিবাজার ইউনিয়নের নেতৃবৃন্দকে বলবো আপনারা প্রতি ওয়ার্ড থেকে ২ জন নারী সদস্যের নাম কমিটিতে দেবেন তেমনি করে বাকি পাঁচটি ইউনিয়নে নারী নেত্রী আমরা নিতে চাই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page